মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:৫৯

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল

আধুনিক বরিশাল গড়তে নৌকার বিকল্প নেই : যুবলীগ নেতা মিজানুর রহমান

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক॥ বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত এর পক্ষে নৌকায় ভোট প্রার্থনার ১৪ তম দিনে নগরীতে গনসংযোগ করেন মুলাদী-বাবুগঞ্জের কৃতি সন্তান, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সহ- সম্পাদক ও বরিশাল-৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন মোঃ মিজানুর রহমান।

বৃহষ্পতিবার (০৮ জুন) বিকাল ৫ টায় বরিশাল নগরীর হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে বাবুগঞ্জ ও মুলাদী উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ শুরু করেন । এ সময় তারা নগরীর সদর রোড, ফলপট্টি, পুলিশ লাইনস্, বটতলা, ফজলুল হক এ্যাভেনিউ, চকবাজার, সদর রোডের সোহেল চত্বরে দলীয় কার্যালয়সহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন ও প্রচারণা চালান।

নৌকায় গণসংযোগ কালে যুবলীগ নেতা মিজানুর রহমান বলেন, এই আওয়ামীলীগ সরকারের অবদানেই গড়ে উঠেছে উন্নত বরিশাল নগরী। এবারও বরিশাল নগরীর উন্নয়ন ও নগরীর মানুষের ভাগ্য উন্নয়ন হবে নৌকার হাত ধরে, আর আধুনিক বরিশাল গড়তে নৌকার বিকল্প নেই। তাই বরিশাল শহর উন্নয়ন ও নগরবাসীর উন্নয়নে নৌকা প্রতীকে ভোট দিয়ে খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করতে হবে।

গনসংযোগ কালে মুলাদী-বাবুগঞ্জের কৃতি সন্তান ও কেন্দীয় যুবলীগের সহ-সম্পাদক মোঃ মিজানুর রহমান বলেন খোকন সেরনিয়াবাতের মতো সৎ, যোগ্য, মেধাবী, নির্লোভ ও বিচক্ষণ প্রার্থী আর নেই। বিগত সময়ে নগরীর উন্নয়নে যত ঘাটতি হয়েছে, নির্বাচিত হলে সব পুষিয়ে দেবেন তিনি। প্রধানমন্ত্রী বরিশালকে অগ্রাধিকার ভিত্তিতে বিবেচনা করছেন। তাই নগরবাসীকে ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় নিজের ভোটাধিকার প্রয়োগ করতে হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net